December 1, 2020

Techlife24.com

The Best Technology Site In Bangladeash

[Offer] বিকাশ দিচ্ছে দারাজ ১১.১১ বিক্রয় উৎসবে বিকাশ পেমেন্টে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

1 min read

বিশ্বের বৃহত্তম বিক্রয় উৎসব ১১.১১ উপলক্ষ্যে দারাজ–এ ১১ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন অফারের উপর অতিরিক্ত ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

১১.১১ বিশ্বের সবচেয়ে বড় বিক্রয় উৎসব। বাংলাদেশেও গ্রাহকদের দারুণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে এ বছর দেড় কোটিরও বেশি পণ্যের উপর বিশাল ছাড় দিচ্ছে দারাজ বাংলাদেশ।

১১.১১ বিক্রয় উৎসবে বিপুল সংখ্যক গ্রাহক বিকাশে পেমেন্ট করেন। তাই এই বছর দ্রুত ও সহজে পেমেন্ট নিশ্চিত করার জন্য এক ধাপে পেমেন্ট করার সুবিধা নিয়ে এসেছে বিকাশ।

দারাজ অ্যাকাউন্টে বিকাশ যুক্ত করার জন্য বিকাশ অ্যাকাউন্ট নম্বর এবং ওটিপি দিতে হবে। পরবর্তী সব পেমেন্টে কেবল বিকাশ পিন দিলেই তা সম্পন্ন হবে। উল্লেখ্য, একটি দারাজ অ্যাকাউন্টে কেবল একটি বিকাশ অ্যাকাউন্টই যুক্ত করা যায়।

দারাজ বাংলাদেশ অনলাইন মার্কেটপ্লেসটি আলিবাবা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। দেশে তৃতীয় বারের মতো দারাজ ১১.১১ বিক্রয় উৎসবটি আয়োজিত হচ্ছে।

বছর ঘুরে কেনাকাটার ধামাকা অফার নিয়ে শুরু হয়েছে Daraz 11-11। Daraz ওয়েবসাইট কিংবা অ্যাপ থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই দারুণসব অফারের উপর পাচ্ছেন এক্সট্রা ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

  • Daraz ওয়েবসাইট বা অ্যাপ থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে
  • অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন
  • Daraz অ্যাপ/ওয়েবসাইট থেকে অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট বিকাশ করা যাবে
  • Daraz এর অ্যাপ/ওয়েবসাইট থেকে অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট বিকাশ করলে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে
  • গ্রাহকের বিকাশ একাউন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পৌঁছে যাবে
  • গ্রাহকের সক্রিয় একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে পেমেন্ট বিকাশ করলে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে
  • ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে
  • গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ১ বার ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর বিবেচিত হবেন না
  • বিকাশ একাউন্ট থেকে সফল লেনদেনের মাধ্যমে ক্যাশব্যাক পাওয়া যাবে
  • বিকাশ  এবং অংশগ্রহণকারী মার্চেন্ট কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ এবং অংশগ্রহণকারী মার্চেন্ট গ্রাহকের ক্যাশব্যাক পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে
  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় এবং তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে, তবে বিকাশ ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে ব্যাপারটা পর্যালোচনা করবে

ধন্যবাদ ৷ techlife24 সাথে এগিয়ে চলুন দুর আরো বহুদুর ৷

সুত্রঃ বিকাশ ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.